Sunday, September 25, 2022
spot_img
Homeখেলানাদালকে অভিনন্দন রবি-শচীন-বীরুদের

নাদালকে অভিনন্দন রবি-শচীন-বীরুদের

নিজস্ব সংবাদ দাতা : মাত্র একদিন আগেই তিনি ফরাসি খেতাব জয় করে বিশ্ব রেকর্ড গড়েছেন টেনিসের দরবারে। তিনি আর কেউ নন, রাফায়েল নাদাল। চলতি বছরের ফরাসি ওপেন জয় করেই বিশ্ব রেকর্ড গড়লেন টেনিসের সেলেব। এই নিয়ে ১৪ বার তাঁর হাতে শোভা পেল ফরাসি টেনিসের চ্যাম্পিয়নের ট্রোফি। এখানেই থেমে থাকলেন না নাদাল। অধিকারী হলেন ২২টি গ্র্যান্ডস্লামের। নাদালের এই জয়ের পরই সোশ্যাল মিডিয়ায় তাঁকে অভিনন্দন জানালেন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন তিন কিংবন্তি ক্রিকেটার শচীন তেন্ডুলকর ও বীরেন্দ্র সেহওয়াগ, রবি শাস্ত্রী। অভিনন্দন জানালেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার এভি ডেভিলিয়ার্স, এবং স্পেনের প্রাক্তন গোলরক্ষক ডেভিড হিয়ার মতো ফুটবলাররাও।

শীচন সোশ্যাল মিডিয়ায় নাদালের উদ্দেশে লেখেন, নাদাল ৩৬ বছর বয়সে ১৪ বার ফরাসি ওপেন জয় এবং ২২টি গ্রান্ডস্লাম জেতা কিন্তু মুখের কথা নয়। এর জন্য তোমাকে আমার তরফ থেকে অনেক-অনেক অভিনন্দন। ডেভিলিয়ার্স লেখেন, একটি চ্যানেলে ওঁকে শ্রদ্ধা জানিয়ে একটি অনুষ্ঠান হচ্ছিল। এবং সেই অনুষ্ঠানটি দেখে আমি বুঝতে পারলাম যে নাদাল মানুষটা সত্যিই কতটা স্পেশ্যাল।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার রবি শাস্ত্রী লেখেন, নাদালের এই জয় দেখে বোঝা যাচ্ছে, প্রবল উষ্ণতাতেও টেনিস কোর্টে বর্তমান আধুনিক যুগের হারকিউলিস গলে যান না। তাই তোমাকে স্যালুট। ডেডিভ হিয়া লেখেন, রাফা আমি সত্যিই তোমাকে খুব ভালোবাসি এবং শ্রদ্ধা করি। তোমার এই খেতাব জয় আমাকে দারুণ আনন্দিত করেছে। অভিনন্দন রাফা তোমাকে।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -