Monday, September 26, 2022
spot_img
Homeখেলাফ্রান্সকে আটকে দিল ক্রোয়েশিয়া

ফ্রান্সকে আটকে দিল ক্রোয়েশিয়া

সংবাদ দাতা : মঙ্গলবার উয়েফা নেশন কাপের গ্রুপ এ-র ম্যাচে ফ্রান্সের মুখোমুখি হয়েছিল ক্রোয়েশিয়া। ম্যাচের ফল ১-১। ফ্রান্সের হয়ে আদ্রিয়ান র‌্যাবিয়েট এবং ক্রোয়েশিয়ার হয়ে ক্রামারিচ গোল করেন। ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচে ফ্রান্সের হয়ে ম্যাচে দেখা যায়নি করিম বেঞ্জেমা, কিলিয়ান এমবাপে, গ্রিজম্যানদের মতো তারকা ফুটবলারদের। এই সুযোগটাই পুরোপুরি কাজে লাগিয়েছে লুকা মদ্রিচ ও ক্রামারিচরা।

ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচে তারকা ফুটবলাররা দলে না থাকার ফলে তার প্রভাব পুরোপুরি দেখা গেল ফ্রান্সের খেলাতে। ম্যাচের প্রথমার্ধে ফ্রান্সের তুলনায় আক্রমণ বেশি করতে লাগলেন ক্রোয়েশিয়ান ফুটবলাররা। কিন্তু ফিনিশিংয়ের অভাবে তাঁরা গোলমুখ খুলতে পারছিলেন না। অন্য দিকে, বিরতির কিছুটা আগে আচমকাই আক্রমণের চাপ বাড়াতে থাকে দিদিয়ের দল। এই সময়ই ক্রোয়েশিয়ার গোলরক্ষক লিভাকোভিচের তত্পরতায় সে যাত্রায় বেঁচে যায় লুকা মদ্রিচরা।

এরপর দ্বিতীয়ার্ধের খেলা শুরু হতেই ক্রোয়েশিয়া বক্সে আক্রমণের ঝড় তোলে ফ্রান্স। ফলস্বরূপ ৫২ মিনিটের মাথায় ফ্রান্সকে গোল করে এগিয়ে দেন আদ্রিয়েন র‌্যাবিয়েট। ৮০ মিনিটের মাথায় ক্রামারিচকে বক্সের মধ্যে ফাউল করে বসেন ফরাসি ডিফেন্ডাররা। পেনাল্টি পায় লুকা মদ্রিচরা। সেই স্পট কিক থেকে গোল করে দলকে সমতায় ফেরান ক্রামারিচ। এই ম্যাচে ড্র হওয়ার ফলে ২ ম্যাচে ১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে রইলেন এমবাপেরা। অন্য দিকে সম সংখ্যক ম্যাচে সমান পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রইল ক্রোয়েশিয়া।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -