Sunday, September 25, 2022
spot_img
HomeখেলাAIFF ফিফার কাছে নিষেধাজ্ঞা প্রত্যাহারের অনুরোধ এআইএফএফ-এর

AIFF ফিফার কাছে নিষেধাজ্ঞা প্রত্যাহারের অনুরোধ এআইএফএফ-এর

নিজস্ব সংবাদদাতা : AIFF গত ১৫ আগস্ট ভারতীয় ফুটবলকে নিষিদ্ধ করেছিল ফুটবলের নিয়ামক সংস্থা ফিফা। এরপর গঙ্গা দিয়ে বয়ে গিয়েছে বহু জল। ফিফার নির্দেশকে মান্যতা দিয়ে দেশের শীর্ষ আদালতও ভেঙে দিয়েছে এ আই এফ এফ-এর সিওএ কমিটি। এরপর নির্বাচনের দিনও ঘোষণা করা হয়েছে। আগামী ২ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে এই নির্বাচন। এর সঙ্গে সঙ্গেই এ আই এফ এফ – এর পক্ষ থেকে ফিফার কাছে অনুরোধ করা হয়েছে যাতে তারা ভারতীয় ফুটবল সংস্থার ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়।

সূত্রের খবর, ফিফার কাছে এ আই এফ এফ-এর হয়ে অনুরোধ করেছেন বর্তমানে এ আই এফ এফ-এর দায়িত্বে থাকা অ্যাক্টিং সেক্রেটারি সুনন্দ ধর। বিশেষ সূত্রের খবর, তিনি নাকি ফিফার কাছে লিখিত অনুরোধ করে লিখেছেন, বর্তমানে দেশের শীর্ষ আদালত ফিফার রায়কে মান্যতা দিয়ে এ আই এফ এফ-এর দায়িত্বে থাকা প্রশাসনিক কমিটি ভেঙে দিয়েছে। আগামী মাসে নির্বাচনও হতে চলেছে। তাই যদি ভারতীয় ফুটবলের ওপর থেকে সাসপেনশন তুলে নেওয়া হয়, তাহলে ভারতীয় ফুটবল আবার তার কাজ শুরু করতে পারবে। এখন দেখার ফিফা কি সিদ্ধান্ত নেয়।

AIFF ফিফার কাছে নিষেধাজ্ঞা প্রত্যাহারের অনুরোধ এআইএফএফ-এর

Robert Lewandowski : লেওয়ানডস্কির ঘড়ি চুরি, পরে উদ্ধার

Football World Cup 2022 পরিবর্তিত হতে পারে বিশ্বকাপের সূচি

CWG 2022 India কমনওয়েলথ গেমসে সোনা হাত ছাড়া ভারতের

Sudhir Commonwealth Games : প্যারা অলিম্পিকে পাওয়ার লিফটিংয়ে সোনা সুধীরের

Commonwealth Games India Badminton অল্পের জন্য সোনা হাতছাড়া সিন্ধুদের

Eden Hazard অবশেষে প্রায় চার মাস বাদে গোলের দেখা পেলেন হ্যাজার্ড

Hardik Pandya : পন্থ-হার্দিকের ব্যাটেই এক দিনের সিরিজ জয় ভারতের

More News – এআইএফএফ-এর নির্বাচনের দিন ঘোষণা

অবশেষে মঙ্গলবার এআইএফএফ-এর নির্বাচনের দিন ঘোষণা করল সুপ্রিম কোর্ট। আগামী ২ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের নির্বাচন। আগামী ২৫-২৭ আগস্ট অর্থাৎ বৃহস্পতিবার থেকে শুরু হবে প্রার্থীদের মনোনোয়ন পত্র জমা নেওয়া। ২৮ আগস্ট হবে মনোনোয়পত্রের স্কুটনি। এবং ৩০ আগস্ট প্রার্থীদের নাম অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের ওয়েবসাইটে তা ঘোষণা করা হবে। এবং নির্বাচনের ফল ঘোষণা করা হবে ২ অথবা ৩ সেপ্টেম্বর। তবে আগের জমা দেওয়া প্রার্থীদের মনোনোয়নপত্র বাতিল করা হয়েছে। ফলে আবার প্রার্থীদের Continue Reading

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -