Sunday, September 25, 2022
spot_img
HomeখেলাAlivar Kan সিআর সেভেনকে দলে নেবে না বার্যান : অলিভার কান

Alivar Kan সিআর সেভেনকে দলে নেবে না বার্যান : অলিভার কান

নিজস্ব সংবাদদাতা : Alivar Kan আসন্ন মরশুমে তাঁর দলবদল ঘিরে জল্পনা এখনও তুঙ্গে। তিনি হলেন পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সূত্রের খবর, ম্যাঞ্চেস্টার ইউনাউটেড ত্যাগ করতে ইচ্ছা প্রকাশ করেছেন সিআর সেভেন। সেইমতো নানা ক্লাবে তাঁর যোগ দানের বিষয়টিও আলোচনায় উঠে আসে। সেই তালিকায় শোনা যাচ্ছিল জার্মানির বিখ্যাত ক্লাব বায়ার্ন মিউনিখের নামও। এবার সেই বিষয়ে নিজের মত ব্যক্ত করলেন জার্মানি ও বায়ার্ন মিউনিখের প্রাক্তন ফুটবলার এবং বায়ার্নের কার্যনির্বাহী সিইও অলিভার কান।

উল্লেখ্য, সম্প্রতি জার্মানির ক্লাবটির মায়া ত্যাগ করে কাতালানদের শিবিরে যোগ দিয়েছেন পোলিশ স্ট্রাইকার লেওয়ানডস্কি। তারপর থেকেই তাঁর অভাব পূরণ করার জন্য উঠে পড়ে লাগেন বায়ার্ন মিউনিখ কর্তারা। সেই হিসেবেই হয়তো তালিকায় স্থান পান সি আর সেভেন। কিন্তু সেই জল্পনাকে দূরে সরিয়ে অলিভার কান স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন লেওয়ানডস্কির পরিবর্তে তাঁরা কখনও সি আর সেভেনকে দলে নেবেন না।

তার কারণ হিসেবে প্রাক্তন জার্মান গোল রক্ষক জানান, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ফুটবল ঘরানা তাদের দলের থেকে ভিন্ন। কাজেই ওঁকে দলে নেওয়ার কোনও প্রশ্নই উঠে না। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ম্যাঞ্চেস্টার ছাড়ার অন্যতম কারণ হিসেবে ফুটবল বিশেষজ্ঞদরা মনে করছেন, ম্যান-ইউতে থাকলে তাঁর পক্ষে চ্যাম্পিয়ন্স লিগ খেলা হবে না। তাই তিনি আগামী বছর অন্য কোনও ক্লাবের হয়ে খেলার জন্য মুখিয়ে আছেন।

Alivar Kan সিআর সেভেনকে দলে নেবে না বার্যান : অলিভার কান

More News – ক্যারিবিয়ান বধ করে সিরিজ জয় ভারতের

রিটিশদের পর এবার ক্যারিবিয়ানরা। ভারতের কাছে এক দিনের সিরিজে হারের মুখ দেখল ক্লাইভ লয়েড-ভিভিয়ান রিচার্ডসদের দেশ। তৃতীয় ম্যাচে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ১১৯ রানে জয়ী শিখর ধাওয়ানরা। ভারতের হয়ে ব্যাট হাতে দুরন্ত খেলেন তরুণ ব্যাটার শুভমন গিল। তাঁর ব্যাট থেকে এল ঝাঁ চকচকে ৯৮ রান। মাত্র দুই রানের জন্য শতরান হাত ছাড়া শুভমনের। অপরদিকে তাঁকে যোগ্য সহযোগিতা করলেন দলনায়ক শিখর ধাওয়ান। তাঁর ব্যাট থেকে আসে ৫৮ রান। বুধবারের ম্যাচে টসে জিতে ভারত প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কিন্তু বেশ কিছুক্ষণ ম্যাচ চলার পরই নামে মুষলধারে বৃষ্টি। বন্ধ হয়ে যায় খেলা। তখন ভারতের রান ৩ উইকেটে ২২৫। এরপর বৃষ্টি থামলে ডাকওয়ার্থ লুইস পদ্ধতি অবলম্বনে Continue Reading

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -