Monday, September 26, 2022
spot_img
HomeখেলাCommonwealth Games India Badminton অল্পের জন্য সোনা হাতছাড়া সিন্ধুদের

Commonwealth Games India Badminton অল্পের জন্য সোনা হাতছাড়া সিন্ধুদের

নিজস্ব সংবাদদাতা : Commonwealth Games India Badminton কমনওয়েলথ গেমসে ব্যাডিমিন্টন টিম গেমে সোনা হাতছাড়া হল ভারতের। মালয়েশিয়ার কাছে এক তিনে হার মানতে হল ভারতীয় দলকে। খেলার শুরুতেই স্বাত্ত্বিক সাইরাজ রানকিরেড্ডি ও চিরাগ শেঠি জুটি হারের মুখ দেখে। খেলার ফল ১৮ – ২১, ১৫ – ২১। দ্বিতীয় ম্যাচে আবার দলকে টেনে তোলেন পিভি সিন্ধু। তাঁর অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ম্যাচ বার করে নেন হায়দরাবাদি শাটলার। তবে তাঁর জয় কিন্তু সহজে আসেনি। সিন্ধু জয়ের পর গোটা দেশ বাসী আশা করেছিলেন যে ব্যাডমিন্টনেও হয়তো সোনা জিতবে ভারতীয় শার্টলাররা।

কিন্তু পুরুষদের সিঙ্গলসে শ্রীকান্ত কিদাম্বী হেরে যেতেই সেই আশা শেষ হয়ে যায়। অন্যদিকে গায়ত্রী গোপীচাঁদ-ত্রিসা জলি জুটিও হারের মুখ দেখেন। তার ফলে সোনা হাতছাড়া ভারতীয় দলের। তবে তাঁদের এই সাফল্যে গোটা দলকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং রাষ্ট্রপতি দ্রৌপদি মুর্মু। প্রধানমন্ত্রী তাঁর বার্তায় বলেন, ব্যাডমিন্টন জনপ্রিয় খেলা গুলির মধ্যে একটি। আমি আশা করব ভারতীয় আগামী দিনে আরও ভালো সাফল্য পাবে।

commonwealth games india badminton অল্পের জন্য সোনা হাতছাড়া সিন্ধুদের

Mahendra Singh Dhoni : আম্রপালি মামলায় সুপ্রিম কোর্টের নোটিশ মাহিকে

Commonwealth : কমনওয়েলথ গেমসের আগে গুরুতর অভিযোগ লাভলিনার

More News – আজ সুনীলের ৩৮-তম জন্মদিন

৩ আগস্ট ১৯৮৪। পৃথিবীর আলো দেখিছিলেন বর্তমান ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। দেখতে দেখতে ২০২২ সালে তিনি পা রাখলেন ৩৮ বছরে। দীর্ঘ এই পথে সুনীল পার করে এসেছেন নানা ঘাত প্রতিঘাত। ছোটবেলা থেকেই ফুটবল অন্তঃপ্রাণ সুনীল। ফুটবলই যে তাঁর ধ্যানজ্ঞান। ছেলের ফুটবলের প্রতি আগ্রহ দেখে সুনীলের বাবা তাঁকে ভর্তি করে দেন দিল্লির একটি ফুটবল ক্লাবে।

সেই শুরু সেদিনের ছোট্ট সুনীলের ফুটবলার হিসেবে পথ চলা। ধীরে ধীরে উত্থান হওয়া ফুটবলার সুনীল বর্তমানে ভারতীয় দলের অধিনায়ক। দেশের জার্সিতে বহু ম্যাচে তাঁর পারফরম্যান্স ছিল নজরকাড়া। তবুও সুনীল এখানেই থেমে থাকতে চান না। দেশকে দিতে চান আরও কিছু। ২০০৭ সালে পাকিস্তানের বিপক্ষে সেই আন্তর্জাতিক ম্যাচ দিয়েই জাতীয় দলে অভিষেক হয়েছিল এই তরুণ ফুটবলারটির। আজ ২০২২। সুনীল এখন অনেক পরিণত। শুধু দেশ নয়, তার পাশাপাশি ক্লাব Continue Reading

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -