Sunday, September 25, 2022
spot_img
HomeখেলাEden Hazard অবশেষে প্রায় চার মাস বাদে গোলের দেখা পেলেন হ্যাজার্ড

Eden Hazard অবশেষে প্রায় চার মাস বাদে গোলের দেখা পেলেন হ্যাজার্ড

নিজস্ব সংবাদদাতা : Eden Hazard তোমার দেখা নাই রে, তোমার দেখা নাই। কোনও বাঙালি হয়তো কোনও প্রিয় জনের দেখা দীর্ঘদিন ধরে না পেয়ে এই গানটি গাইবেন। কিন্তু রিয়েল ফুটবলার মিচেল হ্যাজার্ড! যদি এই গানটা গাইতেন তার অবশ্য অন্য কারণ থাকতো। একটা বা দুটো দিন নয়, দীর্ঘ চার মাস ধরে রিয়াল মাদ্রিদ স্ট্রাইকারের কোনও গোল ছিল না। তাই হয়তো মনে হ্যাজার্ডও গাইতেন এই গানটা।

অবশেষে এল সেই সন্ধিক্ষণ। একটি প্রস্তুতি ম্যাচে রিয়ালের জার্সি গায়ে মেক্সিকোর ক্লাব আমেরিকার বিরুদ্ধে মাঠে নেমেছিলেন বেলজিয়াম তারকা। সেই ম্যাচেই বহু প্রতীক্ষিত তার দেখা পেলেন হ্যাজার্ড। ম্যাচের ফল ২-২। রিয়ালের হয়ে গোল করেন করিম বেঞ্জামা এবং হ্যাজার্ড। অন্যদিকে মেক্সিকোর দলটির হয়ে গোল করেন হেনরি মার্টিন ফিদালো।

গত মরশুমে চোট ও ছন্দে না থাকার কারণে মাদ্রিদের এই ক্লাবটির জার্সি গায়ে হ্যাজার্ড খেলেছিলেন মাত্র ২৩টি ম্যাচ। এদিন ম্যাচের ৫ মিনিটের মাথায় হেনরি মার্টিন প্রথম গোল করে এগিয়ে দেন মেক্সিকোর দলটিকে। তারপর রিয়ালের হয়ে গোল করে দলকে সমতায় ফেরান মাদ্রিদের দলটির বহু যুদ্ধের নায়ক বেঞ্জামা।

ম্যাচের ৫৫ মিনিটে পেনাল্টি বহু প্রতিক্ষিত সেই গোল আসে হ্যাজার্ডের পা থেকে। তবে তা অবশ্য বেশিক্ষণ স্থায়ী হয়নি। খেলা শেষ হওয়ার মিনিট দশেক আগে ফের পেনাল্টি পায় ক্লাব আমেরিকা। আলভারো ফিদালগোর নেওয়া প্রথম শট রুখে দেন রিয়াল গোলরক্ষক লুনিন। কিন্তু রেফারি তা বাতিল করে দ্বিতীয়বারের জন্য শট নেওয়ার নির্দেশ দিলে গোল করেন ফিদালগো।

Eden Hazard অবশেষে প্রায় চার মাস বাদে গোলের দেখা পেলেন হ্যাজার্ড

More News – মহিলা উয়েফার ফাইনালে ইংল্যান্ড

চলতি বছরে মহিলাদের ইউরো কাপে বড় জয় পেল ব্রিটিশ মহিলা বাহিনী। প্রতিপক্ষ সুইডেনকে ৪-০ গোলের ব্যবধানে হারিয়ে দিল তারা। সেমিফাইনালের এই ম্যাচে জয়ের সঙ্গে সঙ্গে মহিলাদের ইউরো কাপের ফাইনালে পৌঁছে গেল বেথ মেডরা। তবে এই নিয়ে তৃতীয়বার ব্রিটিশ মহিলা দল খেলবে ফাইনালে।

সেমিফাইনাল ম্যাচের শুরু থেকেই হাড্ডাহাড্ডি লড়াই হলেও, ম্যাচ যত এগিয়েছে ততই নিজেদের আধিপত্য বজায় রাখতে শুরু করেন ব্রিটিশ মহিলারা। ফলস্বরূপ ৩৪ মিনিটের মাথায় বেথ মেড প্রথম গোল করে ইংল্যান্ডকে এগিয়ে দেন। এই গোলের সঙ্গে সঙ্গেই যেন সুইডিস রক্ষণের ওপর আরও চাপ বাড়াতে Continue Reading

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -