Sunday, September 25, 2022
spot_img
HomeখেলাFootball World Cup 2022 : বিশ্বকাপের টিকিটের চাহিদা তুঙ্গে

Football World Cup 2022 : বিশ্বকাপের টিকিটের চাহিদা তুঙ্গে

নিজস্ব সংবাদদাতা : Football World Cup 2022 আর মাত্র কয়েকটা মাস বাকি। তারপরই কাতারের মাটিতে শুরু হয়ে যাবে বিশ্বকাপ ফুটবলের মহাযুদ্ধ। ইতিমধ্যেই সেই আসর ঘিরে উত্তেজনা তুঙ্গে ফুটবল প্রেমীদের মধ্যে। উদ্যোক্তাদের পক্ষ থেকে জানানো হয়েছে, অধিকাংশ টিকিট প্রায় শেষ হয়ে গিয়েছে। তবে যাঁরা এখনও টিকিট নেন নি তাঁরা অবশ্য টিকিট পাবেন। কেননা এখনও প্রায় পাঁচ লক্ষ টিকিট বিক্রির জন্য রাখা আছে। সূত্রের খবর, এখন আপাতত ফাইনাল ম্যাচ বাদ দিয়ে বাকি ম্যাচ গুলির টিকিট বিক্র বন্ধ রাখা হয়েছে। সেপ্টেম্বরে তা ফের জানানো হবে বলেই ফিফা সূত্র খবর।

ফিফা সূত্রে আরও খবর, কাতার বিশ্বকাপের জন্য ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছিল, আগে এলে আগে টিকিট পাবেন এই ভিত্তিতে বাজারে ৫ লক্ষ ২০ হাজারের মতো টিকিট ছাড়া হয়েছিল। সেই টিকিটই এতদিন বিক্রি হচ্ছিল। তবে চলতি সপ্তাহেই তা বন্ধ হয়ে যাবে। ফিফা সূত্রে আরও জানা গিয়েছে, চলতি কাতার বিশ্ব কাপের আসরে এখনও অবধি সবচেয়ে বেশি টিকিটের চাহিদা তুঙ্গে রয়েছে ব্রাজিল বনাম সার্বিয়া এবং ব্রাজিল বনাম ক্যামেরুনের ম্যাচ ঘিরে।

এবং সবচেয়ে বেশি টিকিট বিক্রি হয়েছে কাতার, আরব আমিরশাহি ও সৌদিতে। এছাড়াও ফুটবল সমর্থক হিসেবে যে দেশগুলিতে সবচেয়ে বেশি টিকিট বিক্রি হয়েছে, সেই তালিকায় রয়েছে আমেরিকা, ইংল্যান্ড, মেক্সিকো, ফ্রান্স, আর্জেন্টিনা, ব্রাজিল এবং জার্মানিতে।

Football World Cup 2022 : বিশ্বকাপের টিকিটের চাহিদা তুঙ্গে

More News – CWG 2022 পেনাল্টিতে অজিদের কাছে হার ভারতীয়দের

চলতি কমনওয়েলথ গেমসে শুক্রবার রাতে ভারতের মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়া। গুরুত্ব পূর্ণ সেই ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে হারের মুখ দেখল ভারতীয় দল। নির্ধারিত সময়ে খেলার ফল ১-১ থাকায় ম্যাচ গড়ায় পেনাল্টি শ্যুট আউটে। সেখানেই অজি মহিলা বাহিনীর কাছে ৩-০ গোলে হার মানে ভারতীয় দল।

ম্যাচ শেষে রেফারিং নিয়ে পক্ষপাতিত্বের অভিযোগ করেন ভারতীয় খেলোয়াড়রা। তাঁদের অভিযোগ, অজি খেলোয়াড় ম্যালন প্রথমবার শট নিয়ে গোল করতে ব্যর্থ হন। তখন ম্যাচ রেফারিরা তাঁকে ফের একবার সুযোগ দেন এই বলে, ম্যালন যখন পেনাল্টি শট নিচ্ছিলেন তখন ঘড়িতে পেনাল্টি শট মারার সময় হয়নি।

তাই তাঁকে আবার সুযোগ দেওয়া উচিত। আর সেই সুযোগকে কাজে লাগিয়েই দ্বিতীয় বারের চেষ্টায় গোল করতে ভুল করেন নি ম্যালন। ম্যালনের সঙ্গে সঙ্গে গোল করেন আরও দুই অজি খেলোয়াড়। ম্যাচ আম্পায়ারের এই সিদ্ধান্তেই ক্ষোভ উগরে দেন ভারতীয় দলের কোচ থেকে শুরু করে সমর্থকরা পর্যন্ত। তাঁদের অভিযোগ, Continue Reading

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -