Sunday, September 25, 2022
spot_img
HomeখবরLove : দীপকের পর কিঞ্চিত, মাঠেই প্রেম নিবেদন

Love : দীপকের পর কিঞ্চিত, মাঠেই প্রেম নিবেদন

নিজস্ব সংবাদদাতা : Love ঠিক এক বছর আগের কথা। ২০২১ সালের আই পি এল-এর মঞ্চ। চেন্নাই সুপার কিংসের তারকা ক্রিকেটার দীপক চাহারকে আজও হয়তো ভুলে যাননি আপামর ক্রিকেট প্রেমীরা। কেননা চেন্নাইয়ের সেই ম্যাচেই নিজের পছন্দের পাত্রী জয়া ভরদ্বাজকে গ্যালারিতেই প্রেম নিবেদন করেছিলেন দীপক চাহার। যা নিয়ে তোলপাড় হয়ে গিয়েছিল গোটা ক্রিকেট দুনিয়া। সেই দীপকেরই ছায়া এবার উঠে এল এশিয়া কাপ ক্রিকেটের মঞ্চে। তবে কোনও ভারতীয় ক্রিকেটার নন, দীপককে অনুসরণ করলেন হংকং-এর তারকা ক্রিকেটার কিঞ্চিত শাহ।

গত বুধবার ভারতের বিরুদ্ধে ম্যাচ শেষে গ্যালারিতেই বসে থাকা কিঞ্চিত তাঁর মনের মানুষকে করলেন প্রেম নিবেদন। মুহূর্তের মধ্যে যা ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। সূত্রের খবর, ভারতের বিরুদ্ধে ম্যাচ শেষ হতেই কিঞ্চিত ছুটে যান ভি আই পি গ্যালারিতে। তারপরই প্রেম নিবেদন করেন তাঁর পছন্দের মনের মানুষকে।

কিন্তু এই ভাবে জন সমক্ষে! যা দেখে প্রথমে নিতান্তই ঘাবড়ে যান কিঞ্চিতের প্রেমিকা। তবে তিনি ফিরিয়ে দেননি এই তারকা ক্রিকেটারকে। কিঞ্চিতের দেওয়া আংটি হাতে পরে নিয়ে সম্মতি দিয়েছেন তাঁর ভালোবাসার প্রস্তাবকে। তবে এখন দেখা যাক কিঞ্চিত ও তাঁর প্রেমিকা কবে সাতপাঁকে বাঁধা পড়েন সেটা অবশ্য সময়ই বলবে।

Love : দীপকের পর কিঞ্চিত, মাঠেই প্রেম নিবেদন

Mohun Bagan Match : আসন্ন মরশুমের জন্য চার অধিনায়ক বাগানের

CWG 2022 India কমনওয়েলথ গেমসে সোনা হাত ছাড়া ভারতের

AIFF ফিফার কাছে নিষেধাজ্ঞা প্রত্যাহারের অনুরোধ এআইএফএফ-এর

More News – ম্যাচ জেতার সঙ্গে সঙ্গে নয়া নজির রোহিতের

হংকং-এর বিরুদ্ধে গত বুধবার ম্যাচ জেতার সঙ্গে সঙ্গে হিটম্যান এই নতুন নজির গড়লেন। তাঁর মুকুটে এখন শোভা পাচ্ছে টানা ৩১টি ম্যাচ জয়ের রেকর্ড। মাত্র ৩৭টি ম্যাচ খেলে রোহিত এই নজির গড়েন। রোহিতের আগে এই তালিকায় ছিলেন বিরাট কোহলি। ৫০টি ম্যাচে নেতৃত্ব দিয়ে বিরাট জিতেছিলেন ৩০টি ম্যাচ।

অন্য দিকে ধোনি ৭২টি ম্যাচ খেলে ৪১টি ম্যাচ জিতেছিলেন। এখন দেখার রোহিত মহেন্দ্র সিং ধোনির এই রেকর্ড কবে স্পর্শ করতে পারেন। উল্লেখ্য, হংকং ম্যাচে অবশেষে রানের খরা মেটাতে সক্ষম হলেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। দীর্ঘদিন তাঁর ব্যাটে কোনও রান ছিল না। যা নিয়ে বিরাটের সমালোচনায় মুখর হয়েছিলেন অনেকেই। অবশেষে Continue Reading

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -