Sunday, September 25, 2022
spot_img
HomeখেলাMalaysia Open 2022 : মালয়েশিয়া ওপেন থেকে বিদায় সিন্ধুর

Malaysia Open 2022 : মালয়েশিয়া ওপেন থেকে বিদায় সিন্ধুর

নিজস্ব সংবাদদাতা : Malaysia Open 2022 না এবারেও শেষ রক্ষা রক্ষা হল না ভারতীয় শার্টলার পিভি সিন্ধুর। প্রতিবারই তীরে এসে তরী ডুবে যাচ্ছে এই ভারতীয় ব্যাডমিন্টন তারকার। এবার মালয়েশিয়া ওপেনেও তার ব্যতিক্রম হল না। শুক্রবার চিনা তাইপে তাই জু ইংয়ের বিপক্ষে কোর্টে নেমেছিলেন সিন্ধু। এদিনের ম্যাচে মাঠে নামার আগে সিন্ধুর সঙ্গে দ্বৈরথে থেকে জু- ইং এগিয়ে ছিলেন ১৫-৫ পয়েন্টের ব্যবধানে। শুক্রবার ম্যাচ হারার সঙ্গে সঙ্গে তা বেড়ে দাঁড়াল ১৬-৫ পয়েন্টে। শুধু তাই নয়, এই নিয়ে টানা ৬টি ম্যাচে চাইনিজ প্রতিপক্ষের কাছে হার স্বীকার করলেন ভারতীয় শার্টলার।

উল্লেখ্য, কোয়ার্টার ফাইনাল ম্যাচে প্রথম সেটে জয়ের মুখ দেখেছিলেন সিন্ধু। খেলার ফল ছিল ২১-১৩। এরপর একটা সময় খেলার ফল ৭-৭ থাকার পর বিরতিতে প্রতি পক্ষের থেকে ১১-৭ পয়েন্টের ব্যবধানে এগিয়ে ছিলেন সিন্ধু। কিন্তু হলে কি হবে? দ্বিতীয় সেট থেকেই হারের মুখ দেখতে শুরু করেন অলিম্পিকে ভারতকে ব্রোঞ্জ এনে দেওয়া এই শার্টলার। এই সেটে সিন্ধুকে হারের মুখ দেখতে হয় ২১-১৫ পয়েন্টের ব্যবধানে।

এই হারের ধারা বজায় থাকে তৃতীয় সেটেও। হাড্ডা হাড্ডি লড়াই করেও জয়ের মুখ দেখতে পারলেন সিন্ধু। ১৩-২১ পয়েন্টের ব্যবধানে শেষ পর্যন্ত জু ইংয়ের কাছে হার স্বীকার করে এবারের মতো মালয়েশিয়া ওপেন থেকে বিদায় নিতে হল পিভি সিন্ধুকে। কোয়ার্টার ফাইনালে সিন্ধুকে হারানোর সঙ্গে সঙ্গেই জু ইং খেতাব জয়ের আরও একধাপ এগিয়ে গেলেন। এখন দেখার থাইল্যান্ড ওপেন, ইন্দোনেশিয়া ওপেনের পর মালয়েশিয়া ওপেনেও জু ইং খেতাব জিততে পারেন কি না।

Malaysia Open 2022 : মালয়েশিয়া ওপেন থেকে বিদায় সিন্ধুর

More News – সমুদ্র যাত্রায় গুরুতর অসুস্থ শরিফুলরা

ক্যারিবিয়ানদের বিপক্ষে সদ্য টেস্ট সিরিজ শেষ করেছে বাংলাদেশ ক্রিকেট দল। এবার শরিফুলরা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলবে টি-টোয়েন্টি সিরিজ। সেই সিরিজ খেলার উদ্দেশেই বাংলাদেশ দল সেন্ট লুসিয়া থেকে রওয়ানা দিয়েছিল ডমিনিকার উদ্দেশে। এই দীর্ঘ পথ তাঁদের পাড়ি দিতে অতিক্রম করতে হয়েছিল বিপদসঙ্কুল আটলান্টিক মহাসাগর। এর আগে বিমান যাত্রার অভিজ্ঞতা থাকলেও, শরিফুলদের আটলান্টিকের মতো মহাসাগর পাড়ি দেওয়ার অভিজ্ঞতা একেবারেই ছিল না। তাও আবার এক বা দু ঘণ্টা নয়, দীর্ঘ পাঁচ ঘণ্টা সমুদ্রযাত্রা! কাজেই ভয় একটা তাঁদের ছিলই। অবশেষে তাই সত্যি হল। এই যাত্রাপথেই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন টাইগাররা। সূত্রের খবর Continue Reading

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -