Sunday, September 25, 2022
spot_img
HomeখেলাMohammedan Sporting : আবার চমক দিল মহমেডান স্পোর্টিং

Mohammedan Sporting : আবার চমক দিল মহমেডান স্পোর্টিং

নিজস্ব সংবাদদাতা : Mohammedan Sporting আর মাত্র একমাস বাকি শতাব্দী প্রাচীন ডুরান্ড কাপ শুরু হতে। তার আগে অবশ্য শুরু হয়ে যাবে কলকাতা প্রিমিয়ার লিগের খেলা। এই দুই টুর্নামেন্ট শুরু হলেই ঢাকে কাঠি পড়ে যাবে আই এস এল এবং আই লিগের। কাজেই এই টুর্নামেন্টের জন্য অনুশীলনও শুরু করে দিয়েছে দল গুলি। পাশাপাশি চলছে দল গঠনের কাজও। বৃহস্পতিবার ২০১৮ সালের বিশ্বকাপে খেলা অজি স্ট্রাইকার দিমিত্রিকে দলে নিয়ে বড় চকম দিয়েছিলেন এ টিকে মোহনবাগান টিম ম্যানেজম্যান্ট। এবার তারই বদলা হিসেবে আরও একটি বড় চকম দিল মহমেডান কর্তারা। চলতি বছরের জন্য তাঁরা দলে নিলেন নাইজেরিয়ার স্ট্রাইকার আবিওলা দাউদাকে।

উল্লেখ্য, হাইল্যান্ডার্সের হয়ে খেলার সময় নির্বাচকদের নজরে পড়েন আবিওলা। এরপর ২০০৭ সালে সুইডিস লিগের সেরা স্ট্রাইকারের সম্মানেও ভূষিত হন। এরপরই তিনি যোগ দেন কালমার এফ-তে। এই সময়ই তিনি খেলেছেন সুইডিস চ্যাম্পিয়নশিপ ও সুইডিস সুপার কাপেও। ২০১৩ সালে আবিওল যোগ বেলগ্রেডের হয়ে খেলার জন্য। এখানেই থেমে না থেকে আবিলওলা খেলেছেন হল্যান্ডের আরও এক বিখ্যাত ক্লাব এরিডিভেসেতে। এছাড়া বহু দেশের বিভিন্ন ক্লাবে খেলার অভিজ্ঞতাও রয়েছে এই নাইরেজিয়ান স্ট্রাইকারের। এখন বাকিটা সময়ের অপেক্ষা। মার্কাসের-আবিওলার জুটি দেখার জন্যই এখন থেকেই প্রতীক্ষায় দিন গুণতে শুরু করেছেন সাদা-কালো সমর্থকরা।

Mohammedan Sporting : আবার চমক দিল মহমেডান স্পোর্টিং

Nadal Match : নাদাল জয় পেলেও, হার মানলেন ইগা স্বোয়াতেক

More News- ইস্টবেঙ্গল নয়, বেঙ্গালুরুর পথেই রয় কৃষ্ণা

নিজস্ব সংবাদদাতা : রয় কৃষ্ণা। ভারতীয় ফুটবলে এক অতি পরিচিত নাম। ফিজির এই স্ট্রাইকার দীর্ঘদিন ভারতের মাটিতে এটিকে মোহনবাগান দলের অন্যতম স্তম্ভ ছিলেন। গত বছর চোটের কারণে নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি। যে কটি ম্যাচে সুযোগ পেয়েছিলেন চেষ্টা করেছিলেন নিজেকে ফিরে পেতে, কিন্তু তবুও তাঁর খেলায় খুশি হতে পারেননি বর্তমান কোচ জুয়ান ফার্নান্দো ও এটিকে ম্যানেজম্যান্ট কর্তারা। সেটা বুঝেই কর্তারা বলার আগেই নিজেই এটিকে শিবির ত্যাগের সিদ্ধান্ত নিয়েছিলেন।

এটিকে শিবির ত্যাগের পর থেকেই জল্পনা ছিল তাঁকে নিয়ে। কখনও শোনা গিয়েছিল রয় কৃষ্ণা নাকি ভারতীয় ফুটবলে আর খেলবেন না। অস্ট্রেলিয়ার কোনও ক্লাবের সঙ্গে ফিজির এই স্ট্রাইকার নাকি চূড়ান্ত কথা সেরে ফেলেছেন। অবশ্য এর মাঝে তাঁকে দলে নিতে আগ্রহ প্রকাশ করেছিল ইস্টবেঙ্গল কর্তারাও। সূত্রের খবর, রয় কৃষ্ণা নাকি ইস্টবেঙ্গলের অফার পেয়ে আগ্রহও দেখিয়েছিলেন লাল-হলুদ জার্সি গায়ে তোলার। এবং প্রতীক্ষাও করেছিলেন দীর্ঘদিন।

কিন্তু অবশেষ তাঁর ধৈর্যের বাঁধ ভাঙল। সূত্রের খবর, আগামী মরশুমে ইস্টবেঙ্গলে নয়, তিনি নাকি হাইটেক নগরীর ক্লাব বেঙ্গালুরু এফসি-র সঙ্গে চুক্তিবদ্ধ হচ্ছেন। তাঁর সঙ্গে বেঙ্গালুরু এফসি-র চুক্তি হয়েছে এক বছরের। ফলে একান্তই যদি রয় কৃষ্ণা বেঙ্গালুরুর জার্সি গায়ে তোলেন সেক্ষেত্রে তাঁদের আক্রমণভাগ যে অনেকটাই শক্তিশালী হবে বলেই মনে করছেন ফুটবল বিশেষজ্ঞরা। সুনীল ছেত্রীর সঙ্গে রয় কৃষ্ণার জুটি ভারতীয় ফুটবলে সফল হবে বলেই ধারণা তাঁদের। এখন বাকিটা সময় বলবে।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -