Sunday, September 25, 2022
spot_img
HomeখবরMohun Bagan সন্দেশকে ছেড়ে দিল এটিকে

Mohun Bagan সন্দেশকে ছেড়ে দিল এটিকে

নিজস্ব সংবাদদাতা : Mohun Bagan সন্দেশ জিঙ্ঘান। বর্তমান ভারতীয় দলের রক্ষণ ভাগের অন্যতম সেনানী এই পাঞ্জাব তনয়। শুধু দেশের রক্ষণ ভাগই নয়, গত আই এস এল-এ এ টি কে মোহনবাগান দলেরও অন্যতম স্তম্ভ ছিলেন সন্দেশ। গত আই এসএ ল-এ চোট সারিয়ে মাঠে ফিরলেও সন্দেশকে সে ভাবে পায়নি দল। তাই হয়তো তাঁকে চলতি আই এস এল-এ দলে না রাখার সিদ্ধান্ত প্রায় নিয়েই ফেলেছিলেন এ টি কে কর্তারা। বৃহস্পতিবার সেই বিষয়েই শীলমোহড় দিলেন কর্তারা। আসন্ন মরশুমে আর সন্দেশকে দেখা যাবে না সবুজ-মেরুন জার্সি গায়ে রক্ষণভাগ সামলাতে।

ইতিমধ্যেই সূত্রের খবর, দেশের রক্ষণ ভাগের এই খেলোয়াড়িটিকে নাকি অফার দিয়েছে চির প্রতিদ্বন্দ্বী দল। কিন্তু এখনও এই বিষয়ে চূড়ান্ত কিছুই হয়নি। প্রশ্নটা হচ্ছে, তাহলে কি সন্দেশকে চলতি বছর লাল-হলুদ জার্সি গায়ে দেখা যাবে? এই প্রশ্নের উত্তর অবশ্য সময়ই বলবে। সন্দেশকে ছাড়ার পিছনে কোনও কোনও কর্তা কারণ দর্শিয়েছেন যে, সন্দেশ নাকি চোটের পর দলকে সেভাবে সার্ভিস দিতে পারেননি। তাই তাঁকে ছেড়ে দেওয়া হল। অন্য দিকে বৃহস্পতিবার শহরে এসে গেলেন বাগানের হেডস্যার জুয়ান ফার্নান্দো। এসে গেছেন মাঝ মাঠের অন্যতম কাণ্ডারী হুগো বউমাসও।

Mohun Bagan সন্দেশকে ছেড়ে দিল এটিকে

ক্যারিবিয়ান বধ করে সিরিজ জয় ভারতের More News – কমনওয়েলথ গেমসে ভারত ভালো ফল করবে : স্বস্তিকা

আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। তারপরই কমনওয়েলথ গেমসে ভারতের মহিলা ক্রিকেট দল মাঠে নামবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। সেই ম্যাচের আগে এজবাস্টনের মাটিতে নেট প্র্যাকটিসে নামলেন ভারতের প্রমীলা বাহিনী। তারপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভারতের ব্যাটার স্বস্তিকা ভাটিয়া জানিয়ে দিলেন, ভারত যে কোনও প্রতিযোগিতায় শুধু অংশ নিয়েই ক্ষান্ত থাকতে চায় না, জিততে চায় সোনার পদক।

অন্য দিকে কমনওয়েলথ গেমসে দেশের জার্সি গায়ে চড়িয়ে মাঠে নামতে মুখিয়ে আছেন ভারতের অন্যতম সৈনকি রাধা যাদবও। তিনি বলেন, ছোটো থেকে অনেক স্বপ্ন দেখতাম দেশের জার্সি গায়ে কমনওয়েলথ গেমসে মাঠে নামার। চলতি বছর তা সম্ভব হতে চলেছে। এর জন্য এই আসরে ভালো কিছু করার জন্য মুখিয়ে আছি। কমনওয়েলথ গেমসে প্রথম প্রতিপক্ষ সম্বন্ধে স্বস্তিকা ভাটিয়া বলেন, প্রতিপক্ষ কে আছে তা নিয়ে আমরা ভাবতে চাই না। আমরা নিজেদের ক্ষমতা নিয়ে লড়াই করবো।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -