Sunday, September 25, 2022
spot_img
Homeকলকাতা শহরMohun Bagan Match : আসন্ন মরশুমের জন্য চার অধিনায়ক বাগানের

Mohun Bagan Match : আসন্ন মরশুমের জন্য চার অধিনায়ক বাগানের

নিজস্ব সংবাদদাতা : Mohun Bagan Match আসন্ন মরশুমের জন্য এ টি কে মোহনবাগান তাদের চার অধিনায়কের নাম ঘোষণা করল। শুক্রবার এ টি কে মোহন বাগানের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল এঁদের নাম। এই চার অধিনায়ক হলেন, প্রীতম কোটাল, শুভাশিস বসু, ফ্লোরেন্তিন পোগবা এবং জনি কাউকো। এই চার অধিনায়কের নাম ঘোষণার পাশাপাশি সবুজ-মেরুণ দলের হেডস্যার হুয়ান ফার্নান্দো বেছে নিলেন চলতি বছরের ডুরান্ড কাপ টুর্নামেন্টের জন্য ২৭ জন ফুটবলারকে।

এঁদের মধ্যে অনেকেই পুরোনো খেলেয়াড় থাকলেও, পোগবা চলতি বছরেই প্রথম এটিকে দলে যোগ দিয়েছেন। ঘোষিত এই ২৭ জন ফুটবলার : গোল রক্ষক- বিশাল কাইথ, অর্শ আনোয়ার, দেবনাথ মণ্ডল ও অভিলাশ পাল। ডিফেন্ডার : ফ্লোরেন্তিন পোগবা, ব্রেন্ডন হ্যামিল, প্রীতম কোটাল, শুভাশিস বসু, আশিষ রাই, দীপক টাংরি, সুমিত রাঠি ও রভি রানা। মিডফিল্ডার : জনি কাউকো, কার্ল ম্যাকহিউ, হুগো বউমাস, প্রণয় হালদার, লেনি রডরিগেজ, লালরিনলিনা হামতে, অভিষেক সূর্যবংশী, রিকি সাবং, এনসন সিং। ফরোয়ার্ড : লিস্টন কোলাসো, দিমিত্রিচ পত্রাতোস, মনবীর সিং, আশিক কুর্নিয়ান, কিয়ান নাসিরি, ফার্দিন আলি মোল্লা।

Mohun Bagan Match : আসন্ন মরশুমের জন্য চার অধিনায়ক বাগানের

Robert Lewandowski : লেওয়ানডস্কির ঘড়ি চুরি, পরে উদ্ধার

Football World Cup 2022 : বিশ্বকাপের টিকিটের চাহিদা তুঙ্গে

CWG : কমনওয়েলথে তিনটি সোনা জিতলেন ভারতীয় কুস্তিগীররা

More News – পরিবর্তিত হতে পারে বিশ্বকাপের সূচি

আর মাত্র কয়েকটা মাস বাকি। তারপরই ঢাকে কাঠি পড়বে ফুটবলের মহাযুদ্ধের। বিশ্ব ফুটবলের এই মহাযুদ্ধের সূচনা হওয়ার কথা ছিল ২১ নভেম্বর। কিন্তু সূত্রের খবর, খুব সম্ভবত ২১-এর বদলে ২০ তারিখ থেকে হয়তো বিশ্ব ফুটবলের সূচনা হতে পারে। কারণ, ফিফা প্রকাশিত সূচি অনুযায়ী কাতার বিশ্বকাপের প্রথম ম্যাচে মুখোমুখি হবে সেনেগাল বনাম নেদারল্যান্ডস।

ওই দিনই তৃতীয় ম্যাচে মাঠে নামবে আয়োজক দেশ কাতার। যেহেতু কাতার চলতি বছরের বিশ্বকাপের আয়োজক দেশ, তাই সূত্রের খবর তারা নাকি বিশ্ব ফুটবলের উদ্বোধনের দিনই প্রথম ম্যাচে মাঠে নামার জন্য অনুরোধ করেছে। এখন প্রশ্ন হল সেক্ষেত্র যদি কাতার ফুটবল ফেডারেশনের দাবি ফিফা মেনে নেয় সেক্ষেত্রে বিশ্ব ফুটবলের মহারণের দিন একদিন এগিয়ে এসে হয়তো ২০ তারিখ হবে। সূত্রের খবর, বাকি যে তিনটি ম্যাচ ২১ তারিখ হওয়ার কথা রয়েছে, Continue Reading

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -