Monday, September 26, 2022
spot_img
HomeখেলাNeeraj Chopra : চোটের কারণে কমনওয়েলথ গেমসে নেই নীরজ

Neeraj Chopra : চোটের কারণে কমনওয়েলথ গেমসে নেই নীরজ

নিজস্ব সংবাদদাতা : Neeraj Chopra আসন্ন কমনওয়েলথ গেমসে জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামবেন না নীরজ চোপড়া। ভারতের এই জ্যাভলার চোটের কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন। উল্লেখ্য, ২০২২-এর বিশ্ব অ্যাথলেটিক্স গেমসের ফাইনালের দিন নীরজের সোনার পদক জয় হাতছাড়া হয়। এর কারণ হিসেবে টোকিও অলিম্পিকে সোনা জয়ী বলেন, তাঁর কুঁচকিতে চোটের কারণেই সোনা জয় সম্ভব হল না। সেই আশঙ্কাই সত্যি প্রমাণিত হল। নীরজ যে কমনওয়েলথ গেমসে ভারতের প্রতিনিধিত্ব করতে পারবেন না, তা

সংবাদ সংস্থাকে জানিয়েছেন ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশনের সচিব রাজীবন মেহতা। সূত্রের খবর, নীরজের চোটের যা অবস্থা, তাতে তাঁকে একমাস পুরোপুরি বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিত্সকরা। নীরজের এই খবর সোশ্যাল মিডিয়ায় চাউর হতেই, দেশ বাসী ঈশ্বরের কাছে তাঁর সুস্থতা কামনা করেছেন। সুস্থতা কামনা করেছেন ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশনের কর্তারাও।

Neeraj Chopra : চোটের কারণে কমনওয়েলথ গেমসে নেই নীরজ

One Day Match India : ক্যারিবিয়ানদের বিরুদ্ধে সিরিজ জয় ভারতের

Hardik Pandya : পন্থ-হার্দিকের ব্যাটেই এক দিনের সিরিজ জয় ভারতের

One Day Match : লর্ডসের মাঠে মুখ থুবড়ে পড়ল রোহিত বাহিনী

World Shooting Game : বিশ্ব শ্যুটিংয়ে সোনা জয় মেহুলির

More News – টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ত্রিনিদাদে রোহিতরা

ক্যারিবিয়ানদের বিপক্ষে একটা দল এখন শেষ এক দিনের ম্যাচ খেলতে ব্যস্ত। তারই মধ্যে মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ খেলার জন্য ত্রিনিদাদ পৌঁছল ভারতীয় দল। সেই দলে রয়েছেন রোহিত শর্মা, দীনেশ কার্তিক, রবিচন্দ্রন অশ্বিন, ঋষভ পন্থ, ভুবনেশ্বর কুমার ও কুলদীপ যাদব। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ ভারত খেলবে ব্রায়ান লারা স্টেডিয়ামে আগামী ২৯ জুলাই।

ক্যারিবিয়ানদের বিপক্ষে এই টি-টোয়েন্টি সিরিজটাও ভারতের কাছে বিশেষ গুরুত্বপূর্ণ। কেননা সামনেই রয়েছে টি-টোয়েন্টি বিশ্ব কাপের আসর। সেই কথা মাথায় রেখেই দল সাজানোর পরিকল্পনা করছেন তাঁরা। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, ভারতীয় দলের অন্যতম সদস্য ঋষভ পন্থের কাছে এই সিরিজটা খুবই গুরুত্বপূর্ণ। কেননা, আগের টি-টোয়েন্টি সিরিজ গুলিতে পন্থ সে ভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। কাজেই এই সিরিজটা তাঁর কাছে একটা চ্যালেঞ্জ বলা যেতেই পারে। অন্য দিকে চোট সারিয়ে দলে ফিরেছেন কুলদীপ যাদবও। এখন দেখার কুলদীপ ও পন্থরা দলে ফিরে কতটা সফল হতে পারেন।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -