Sunday, September 25, 2022
spot_img
HomeখেলাNepal Cricket Team : নেপালের দায়িত্বে মনোজ

Nepal Cricket Team : নেপালের দায়িত্বে মনোজ

নিজস্ব সংবাদদাতা : Nepal Cricket Team একটা সময় তিনি ছিলেন ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য। কিন্তু ম্যাচ গড়াপেটার অভিযোগে তাঁকে জাতীয় দল থেকে ব্যান করে দেয় বি সি সি আই (ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বর্ডো)। তিনি হলেন মনোজ প্রভাকর। সেই ভারতীয় প্রাক্তন ক্রিকেটারকেই এবার জাতীয় দলের কোচের পদে আসীন করল নেপাল ক্রিকেট বোর্ড। সূত্রের খবর, এত দিন ধরে নেপাল ক্রিকেট দলের দায়িত্বে ছিলেন শ্রীলঙ্কার প্রবুদ্ধ দাস নায়েক। গত মাসে প্রবুদ্ধ ইস্তফা দেওয়ার ফলেই এবার সেই জায়গায় দায়িত্ব দেওয়া হল মনোজ প্রভাকরকে।

এই প্রসঙ্গে ভারতীয় দলের প্রাক্তন অলরাউন্ডারটি সংবাদ মাধ্যমকে জানান, আমি নেপাল ক্রিকেট দলের হয়ে কাজ করার জন্য মুখিয়ে আছি। আশাকরি সকলের আশীর্বাদ নিয়ে ভালো ভাবেই কাজ শুরু করতে পারবো। প্রসঙ্গত, মনোজ প্রভাকর এই প্রথম কোচের পদে আসীন হলেন তা নয়, এর আগে ২০১৫ সালে আফগানিস্তানের কোচের পদে আসীন ছিলেন মনোজ। এবার তাঁর কাঁধে নেপাল দলের দায়িত্ব। এখন দেখা যাক মনোজের হাত ধরে নেপাল ক্রিকেটে সাফল্য পায় কি না, তা অবশ্য সময়ই বলবে।

Nepal Cricket Team : নেপালের দায়িত্বে মনোজ

Achinta Sheuli অচিন্ত্যকে ঘিরে উচ্ছ্বাস দেউলপুরে

More News – গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন আম্পায়ার কার্টজেন

মঙ্গলবার সকালে এক মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন বিশ্বের জনপ্রিয় ক্রিকেট আম্পায়ার রুডি কার্টজেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৭৩ বছর। সূত্রের খবর, কেপটাউন থেকে নিজের বাড়ি নেলশন ম্যান্ডেলা বে’র ডেসপ্যাচে নিজের বাড়িতে ফেরার সময়ই গাড়ি দুর্ঘটনা ঘটে। এই খবর সংবাদ মাধ্যমে জানিয়েছেন প্রয়াত ক্রিকেট আম্পায়ারের পুত্র রুডি জুনিয়র।
ঘটনা প্রসঙ্গে জানাতে গিয়ে সংবাদ মাধ্যমের কাছে রুডি বলেন, আমার বাবা ও তাঁর বেশ কয়েক জন বন্ধু একটি গলফ্ টুর্নামেন্টে অংশ নিতে গিয়েছিলেন।

গতকাল অর্থাৎ সোমবারই তাঁর বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু তিনি বাড়ি না এসে আরও কিছু ক্ষণ গলফ্ খেলার জন্য মনস্থির করে সেখানেই থেকে যান। ফলে সোমবার তাঁর আর বাড়ি আসা হয় নি। আর মঙ্গলবারই ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা। রুডি কার্টজেনের মৃত্যুর খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই শোকবিহ্বল হয়ে গোটা ক্রিকেট দুনিয়া। কার্টজেন মোট ৩৩১ টি আন্তর্জাতিক ম্যাচ পরিচালনা করেছিলেন। আন্তর্জাতিক আম্পায়ারিং-এ আলিম দারের (৪০০ ম্যাচ পরিচালনার) পরই তাঁর স্থান।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -