Sunday, September 25, 2022
spot_img
HomeখেলাRahit Sharma : ম্যাচ জেতার সঙ্গে সঙ্গে নয়া নজির রোহিতের

Rahit Sharma : ম্যাচ জেতার সঙ্গে সঙ্গে নয়া নজির রোহিতের

নিজস্ব সংবাদদাতা : Rahit Sharma চলতি এশিয়া কাপের আসরে টানা দুটি ম্যাচে জয়ের মুখ দেখল ভারত। আর দ্বিতীয় ম্যাচেই নয়া নজির গড়লেন ভারত অধিনায়ক হিটম্যান। টানা ম্যাচ জেতার তালিকায় হিটম্যান পিছনে ফেলে দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। এখন রোহিতের সামনে রয়েছেন শুধুই আর এক প্রাক্তন মহেন্দ্র সিং ধোনি।

হংকং-এর বিরুদ্ধে গত বুধবার ম্যাচ জেতার সঙ্গে সঙ্গে হিটম্যান এই নতুন নজির গড়লেন। তাঁর মুকুটে এখন শোভা পাচ্ছে টানা ৩১টি ম্যাচ জয়ের রেকর্ড। মাত্র ৩৭টি ম্যাচ খেলে রোহিত এই নজির গড়েন। রোহিতের আগে এই তালিকায় ছিলেন বিরাট কোহলি। ৫০ টি ম্যাচে নেতৃত্ব দিয়ে বিরাট জিতেছিলেন ৩০টি ম্যাচ। অন্য দিকে ধোনি ৭২টি ম্যাচ খেলে ৪১ টি ম্যাচ জিতেছিলেন। এখন দেখার রোহিত মহেন্দ্র সিং ধোনির এই রেকর্ড কবে স্পর্শ করতে পারেন।

উল্লেখ্য, হংকং ম্যাচে অবশেষে রানের খরা মেটাতে সক্ষম হলেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। দীর্ঘ দিন তাঁর ব্যাটে কোনও রান ছিল না। যা নিয়ে বিরাটের সমালোচনায় মুখর হয়েছিলেন অনেকেই। অবশেষে এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে ব্যাটে রান পেলেন মিঃ কোহলি। করলেন দুরন্ত অর্ধ্ব শতরান। তবে শুধু বিরাট কোহলিই নয়, হংকংয়ের বিরুদ্ধে বিরাটের সঙ্গে তাল মিলিয়ে ব্যাট হাতে রান পেলেন সূর্য কুমার যাদবও। তাঁর ব্যাট থেকে এল ৬৮ রান। এই ম্যাচ জেতার পর পরই ভারত পৌঁছে গেল এশিয়া কাপের সুপার ফোরে।

Rahit Sharma : ম্যাচ জেতার সঙ্গে সঙ্গে নয়া নজির রোহিতের

More News – ঘোষিত হল আসন্ন আই এস এল-এর সূচি 

বৃহস্পতিবার ঘোষিত হয়ে গেল আসন্ন আইএসএল-এর সূচি। এফএসডিএল-এর পক্ষ থেকে এই ঘোষণা করা হল। আগামী ৭ তারিখ ভারতের অন্যতম জনপ্রিয় ফুটবল লিগের ঢাকে কাঠি পড়তে চলেছে। আসন্ন আইএসএল-এর উদ্বোধনী ম্যাচে ইমামি ইস্টবেঙ্গল মুখোমুখি হচ্ছে কেরল ব্লাস্টার্সের। ম্যাচটি অনুষ্ঠিত হবে কেরলের জওহরলাল নেহরু স্টেডিয়ামে। অন্য দিকে, এটিকে মোহনবাগান প্রথম মাঠে নামবে ১০ অক্টোবর। প্রথম ম্যাচে হুয়ান ফার্নান্দোর দলের মুখোমুখি হচ্ছে চেন্নাইয়ান এফসি। উল্লেখ্য, একই সঙ্গে এফএসডিএল-এর পক্ষ বৃহস্পতিবার ঘোষণা করা হল নতুন ফরম্যাটেরও। অর্থাৎ আগের দু বছরের মতো চলতি বছরেও ফিরে এল হোম অ্যান্ড অ্যাওয়ে ম্যাচের নিয়মও। সবচেয়ে উল্লেখ্যযোগ্য বিষয় হল আসন্ন আইএসএল-এর প্রথম ডার্বি ম্যাচ অনুষ্ঠিত হবে ২৯ অক্টোবর। এবং দ্বিতীয় ডার্বি ম্যাচ অনুষ্ঠিত হবে Continue Reading

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -