Sunday, September 25, 2022
spot_img
HomeখেলাRohit Sharma : রোহিতকে নিয়ে বিস্ফোরক বীরু

Rohit Sharma : রোহিতকে নিয়ে বিস্ফোরক বীরু

নিজস্ব সংবাদদাতা : Rohit Sharma : আগামী বছর অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। তার আগেই ভারতীয় টেস্ট দলের অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে সংবাদ মাধ্যমের কাছে মন্তব্য করলেন প্রাক্তন জাতীয় দলের অধিনায়ক বীরেন্দ্র সেহওয়াগ।  উল্লেখ্য, হিট ম্যানকে সামনে রেখে যখন ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছে, ঠিক তখন সংবাদ মাধ্যমের কাছে বীরু জানান, রোহিতের ওপর যাতে বাড়তি চাপ না পড়ে তার জন্য, টি-টোয়েন্টির অধিনায়কের পদ থেকে রোহিতকে অব্যহতি দেওয়া উচিত।

তাঁর মতে, টি-টোয়েন্টি টুর্নামেন্ট গুলিতে দল নায়কের পদ থেকে রোহিতকে যদি টিম ম্যানেজমেন্ট সরিয়ে দেন, তাহলে রোহিত অনেক ফ্রি ভাবে খেলতে পারবে এবং মানসিক ভাবেও চাঙ্গা থাকবে। ফলে উপকৃত হবে ভারতের ক্রিকেট। তবে তিন ফর্ম্যাটের জন্য যদি বি সি সি আই কর্তারা এক অধিনায়কের ওপর ভরসা রাখতে চান তাহলেও তাঁর ভোট থাকবে রোহিতের দিকেই। অগত্যা যদি তিন ফর্ম্যাটের জন্য আলাদা আলাদা অধিনায়ক বাছা হয়, তাহলে তাঁর পছন্দ হল রোহিত শর্মা, কে এল রাহুল এবং ইষাণ কিষাণ।

এরপর চলতি মরশুমে নজরকাড়া পেসার উমরান মালিক সম্বন্ধেও প্রশংসাও করেন তিনি। বীরেন্দ্র সেহওয়াগ বলেন, ভারতের উঠতি পেসারদের মধ্যে যদি কেউ আমার চোখে ক্রমাগত নজর কাড়তে থাকে সেই পেস বোলারটির নাম হল উমরান মালিক। আমি মনে করি, এখনই উমরানের জাতীয় দলে বুমরাহ, শামিদের পাশে রাখা উচিত।

Rohit Sharma : রোহিতকে নিয়ে বিস্ফোরক বীরু

Rugby Tournaments : বয়স কোনও ফ্যাক্টর নয়, বাংলার স্বার্থে এখনও লড়াই জারি প্রিয়াঙ্কার

Ireland vs India : আয়ারল্যান্ডের বিপক্ষে জয় ছাড়া ভাবতে নারাজ ভারত

More News – ইনফান্তিনোর ওপর তোপ দাগছেন ব্লাটার

একেই বলে কপাল। একটা সময় তিনিই ছিলেন ফুটবলের সর্বোচ্চ সংস্থা ফিফার নম্বর ওয়ান ম্যান। তিনি হলেন সেপ ব্লাটার। দীর্ঘ ১৭ বছর তিনি এই পদ অলঙ্কৃত করেছিলেন। কিন্তু এখন তাঁর ক্ষমতা গিয়েছে। তবুও কিছুতেই শান্তিতে নেই একদা ফুটবলের সর্বোচ্চ সংস্থার প্রেসিডেন্ট। কেননা, দুর্নীতির অভিযোগে তাঁকে প্রায় দিনই হাজিরা দিতে হচ্ছে আদালতে।

তবে এতসবের মাঝেও তিনি কিন্তু তোপ দাগতে ছাড়ছেন না জিয়ান্নি ইনফান্তিনোর ওপরে। ব্লাটার জানান, বর্তমান ফিফা প্রেসিডেন্ট জুয়ান্নি ইনফান্তিনো তাঁর ওপর মিথ্যা অভিযোগ তুলে তাঁকে ফাঁসাতে চাইছেন। তিনি আরও Continue Reading

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -