Sunday, September 25, 2022
spot_img
HomeখেলাSepp Blatter : ইনফান্তিনোর ওপর তোপ দাগছেন ব্লাটার

Sepp Blatter : ইনফান্তিনোর ওপর তোপ দাগছেন ব্লাটার

নিজস্ব সংবাদদাতা : Sepp Blatter : একেই বলে কপাল। একটা সময় তিনিই ছিলেন ফুটবলের সর্বোচ্চ সংস্থা ফিফার নম্বর ওয়ান ম্যান। তিনি হলেন সেপ ব্লাটার। দীর্ঘ ১৭ বছর তিনি এই পদ অলঙ্কৃত করেছিলেন। কিন্তু এখন তাঁর ক্ষমতা গিয়েছে। তবু ও কিছুতেই শান্তিতে নেই একদা ফুটবলের সর্বোচ্চ সংস্থার প্রেসিডেন্ট। কেন না, দুর্নীতির অভিযোগে তাঁকে প্রায় দিনই হাজিরা দিতে হচ্ছে আদালতে। তবে এতসবের মাঝেও তিনি কিন্তু তোপ দাগতে ছাড়ছেন না জিয়ান্নি ইনফান্তিনোর ওপরে। ব্লাটার জানান , বর্তমান ফিফা প্রেসিডেন্ট জুয়ান্নি ইনফান্তিনো তাঁর ওপর মিথ্যা অভিযোগ তুলে তাঁকে ফাঁসাতে চাইছেন।

তিনি আরও অভিযোগ করেন, ইনফান্তিনো আমার কোনও কাজকেই মান্যতা দিতে চায় না। তার একটাই কারণ, ইনফান্তিনো মনে করে ও যে কাজ গুলি করছে সে গুলি সবই ঠিক। অন্যরা যা করেছে সে গুলি ভুল। উল্লেখ্য, দুর্নীতি, প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে ইতিমধ্যেই মামলা চলছে ব্লাটার এবং প্লাতিনির নামে। যার ফলে সব ধরনের নিষেধাজ্ঞা তো আছেই, ফিফার আইনজীবীরা আদালতে দাবি জানিয়েছেন, যদি ব্লাটার এবং প্রাক্তন ফরাসি অধিনায়ক মিশেল প্লাতিনি দোষী সাব্যস্ত হন তাহলে যেন তাঁদের দুজনেরই ২০ বছরের কারাদণ্ড দেন মহামান্য বিচারপতি। সূত্রের খবর, আগামী মাসের প্রথম সপ্তাহেই এই মামলার রায় ঘোষণা হওয়ার কথা আছে।

Sepp Blatter : ইনফান্তিনোর ওপর তোপ দাগছেন ব্লাটার

এতসবের মধ্যেও ফিফার প্রাক্তন প্রেসিডেন্ট এক সুইস সংবাদপত্রের মাধ্যমে তুলে ধরেন তাঁর আমলে ফিফা ফুটবলের উন্নতির স্বার্থে কি কি পদক্ষেপ গ্রহণ করেছিল। এই সংবাদপত্রের মাধ্যমেই তিনি দাবি জানিয়েছেন, তিনি যেন তার পুরনো পদ ফিরে পান। অন্য দিকে, ফ্রান্সের প্রাক্তন অধিনায়ক মিশেল প্লাতিনি জানান, তাঁকে ইচ্ছে করে অন্যায় ভাবে ফাঁসানো হয়েছে। তবে তিনি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবেন।

More News – মহমেডানের নতুন অতিথি নুরিদ্দিন 

চলতি বছরের দল-বদলের বাজারে একের পর এক চমক দিতে চলেছে কলকাতা অন্যতম সেরা দল মহমেডান স্পোর্টিং। গত বছর অল্পের জন্য হাতছাড়া হয়েছে ডুরান্ড ও আই লিগ জয়ের খেতাব। এবার সেই সুযোগ যাতে হাতছাড়া না হয় তার জন্য বদ্ধ পরিকর সাদা-কালো কর্তারা। পুরনো দলের অধিকাংশ খেলোয়াড়কেই তাঁরা দলে রেখে Continue Reading

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -