Sunday, September 25, 2022
spot_img
HomeখেলাYashpreet Bumrah : পঞ্চম টেস্টে ভারতের অধিনায়ক যশপ্রীত বুমরাহ

Yashpreet Bumrah : পঞ্চম টেস্টে ভারতের অধিনায়ক যশপ্রীত বুমরাহ

নিজস্ব সংবাদদাতা : Yashpreet Bumrah সমস্ত জল্পনার অবসান। রোহিত শর্মা নন, ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টের জন্য ভারতীয় দলের আর্মব্যান্ড থাকবে বোলার যশপ্রীত বুমরাহর হাতে। উল্লেখ্য, বিরাট কোহলি দায়িত্ব ছাড়ার পর ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড অধিনায়কের দায়িত্ব তুলে দেন রোহিত শর্মার ওপর। কিন্তু বর্তমানে রোহিত করোনা আক্রান্ত হওয়ায় প্রথমে তাঁর খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। তারপরই শুরু হয় জল্পনা। অবশেষে সেই জল্পনায় জল ঢেলে বৃহস্পতিবার বি সি সি আই ঘোষণা করল পঞ্চম টেস্টের ভারতকে নেতৃত্ব দেবেন বোলার যশপ্রীত বুমরাহ।

এবং সহ অধিনায়কের দায়িত্ব সামলাবেন ঋষভ পন্থ। উল্লেখ্য, বুধবার দুপুরেই পরিষ্কার হয়ে গিয়েছিল যে রোহিত এজবাস্টনের পঞ্চম টেস্টে খেলতে পারবেন না। কারণ, তাঁর দ্বিতীয়বার আর টি পি সি আর রিপোর্টও পজিটিভ আসে। তারপরই নতুন অধিনায়ক বাছার কাজ শুরু হয়। এবং সেখানেই সর্বসম্মত ভাবে বুমরাহকে অধিনায়ক করার সিদ্ধান্তে শীলমোহর পড়ে।

স্মরণ করা যেতে পারে, বুমরাহর আগে ভারতীয় দলের আর্মব্যান্ড ছিল আর একজন ফাস্ট বোলারের কাঁধে। তিনি আর কেউ নন। তাঁর নাম কপিলদেব নিখাঞ্জ। কপিলদেব অধিনায়কের দায়িত্ব ছাড়ার ৩৫ বছর পর ফের ভারতীয় দলের অধিনায়কের আর্মব্যান্ড উঠল আরও একজন পেস বোলারের কাঁধে।

Yashpreet Bumrah : পঞ্চম টেস্টে ভারতের অধিনায়ক যশপ্রীত বুমরাহ

Wimbledon 2022 : ক্যানসারকে সঙ্গী করেই উইম্বলডনের দ্বিতীয় রাউন্ডে রায়ান

Rugby Tournaments : বয়স কোনও ফ্যাক্টর নয়, বাংলার স্বার্থে এখনও লড়াই জারি প্রিয়াঙ্কার

Ireland vs India : আয়ারল্যান্ডের বিপক্ষে জয় ছাড়া ভাবতে নারাজ ভারত

More News – আইপিএল নিয়ে বড় ঘোষণা জয় শাহের

আগামী আইপিএল নিয়ে সোমবার বড় ঘোষণা করল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব জয় শাহ। সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি বলেন, আগামী আইপিএল অনুষ্ঠিত হবে আড়াই মাস ধরে। এবং নতুন কোনও ফ্র্যাঞ্চাইজিকে নেওয়ার পরিকল্পনাও নেই বোর্ডের। তিনি আরও বলেন, আগামী আইপিএলগুলিতে বোর্ডের সঙ্গে কথা বলে চিন্তা-ভাবনা করা হচ্ছে যাতে করে একটা এক্সক্লুসিভ উইন্ডো খোলা যায়। এবং সেক্ষেত্রে আইসিসিও একটা সেকেন্ড উইন্ডো যদি খোলে তাহলে বিশ্বের অন্যান্য তারকারাও এই প্রতিযোগিতায় অংশ নিতে পারেন।  প্রসঙ্গত, বর্তমানে আইপিএল যে সময়ে অনুষ্ঠিত হয়, সেই সময়ে বিশ্বের অন্যান্য ক্রিকেট টুর্নামেন্টগুলি বন্ধ থাকে। ফলে বিভিন্ন দেশে Continue Reading

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Stay Connected

2,300FansLike
3,210SubscribersSubscribe

তাজা খবর

Recent Comments

- Advertisment -